শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটকোম্পানীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল : গার্ড অব অনার প্রদান

কোম্পানীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল : গার্ড অব অনার প্রদান

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্বইসলাম ইউনিয়নের কালীবাড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইছাক আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। বীর ইছাক আলী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তাঁর পিতা মৃত আব্দুল মজিদ। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার দুপুর ২টায় কালিবাড়ী যুবসংঘ স্পোর্টিং ক্লাব মাঠে জাতির সূর্যসন্তান মরহুম বীর মুক্তিযোদ্ধা ইছাক আলীকে রাষ্ট্রীয়ভাবে সম্মান প্রদর্শনের অংশ হিসেবে মরদেহের কফিন জাতীয় পতাকা দ্বারা আবৃত করণ, উপজেলা প্রশাসনের পক্ষ হতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে পুলিশ বাহিনীর সশস্ত্র সদস্যদের দ্বারা সশস্ত্র সালাম-এঁর মধ্যদিয়ে “গার্ড অব অনার” প্রদান করা হয়।

এতে নেতৃত্বে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া ফেরদৌস ও উপজেলা মৎস্য কর্মকর্তা তৌফিক হাসান কবির, থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলামসহ সঙ্গীয়ফোর্স। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন রেনু, এসএম নাজিম উদ্দীনসহ বিভিন্ন গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধাগনসহ শ্রেণী-পেশার মুসল্লিরা তাঁর জানাজাতে অংশ নেন।

মরহুম বীর মুক্তিযোদ্ধা ইছাক আলীর ছেলে রফিক মিয়া জানান, আমাদের পৈত্রিক বাড়ি  উপজেলা গৌরিনগর গ্রামে, সেখানে পারিবারিক কবরস্থানে তাঁকে সামাহিত করা হয়।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments