সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeসংবাদমৃত্যুর কোলে ঢলে পড়লেন স্কুল শিক্ষক রাজীব দাস, প্রেমিকাসহ বড় ভাইকে আসামী...

মৃত্যুর কোলে ঢলে পড়লেন স্কুল শিক্ষক রাজীব দাস, প্রেমিকাসহ বড় ভাইকে আসামী করে হত্যা মামলা দায়ের

স্টাফ রিপোর্টার:

অবশেষে মৃত্যুকেই আলিঙ্গন করলেন আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রাজীব দাস। প্রায় ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল অপরাহ্ন ৫ ঘটিকায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। হত্যাকান্ডের ঘটনায় নিহত স্কুল শিক্ষকের পিতা সুনীল দাস বাদী হয়ে একই স্কুলের সহকারী শিক্ষিকা রেহনুমা তাবাস্সুম ও তার ভাই আরিফ আহমদের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৭/৮ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন ৷

উল্লেখ্য যে, একই স্কুলের আইসিটি বিভাগের সহকারী শিক্ষিকা রেহনুমা তাবাস্সুম-এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার সহকর্মী হিন্দু ধর্মাবলম্বী রাজীব দাসের। যদিও একজন মুসলিম অপরজন হিন্দু ধর্মাবলম্বী হওয়ায় উভয় পরিবার তাদের এই সম্পর্ক মেনে নিতে পারেননি।

গত ১১ অক্টোবর গভীর রাতে প্রেমিক যুগল পালিয়ে যেতে চেষ্টা করলে বাঁধ সাধেন প্রেমিকা রেহনুমা তাবাসসুমের ভাই আরিফ আহমদ।

এ সময় আরিফ আহমদ ও তার বন্ধু-বান্ধবরা রাজীব দাসকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করলে পথচারী লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

রাজীব দাস হাসপাতালে ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল অপরাহ্ন ৫ ঘটিকায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পুলিশ আসামীদের ধরতে বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments